স্কেল SMS সফটওয়্যার ৩.০০ (ট্রাক ওজন সেভ করা মাএই স্কেল মালিক,পণ্য ক্রেতা ও বিক্রেতার মোবাইলে অটোমেটিক SMS সেন্ড হবে।)

সবাই কেমন আছেন। আশা করি সবাই আল্রাহর রহমেত ভালই আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভালই আছি।অনেক দিন পরে আবার ফিরে আসলাম,আপনাদের মাঝে আমার আজকের টিউনের শিরোনাম পড়ে অনেকেই হয়তো বুঝতে পেরেছেন। যাদের দরকার তারা সকলেকই হয়তো বুঝতে পেরেছেন। আমাদের দেশে এখন সব জাযগাতে ট্রাক ওজন করা ডিজিটাল ব্রীজ স্কেল আছে। আমরা যারা যে সব নতুন স্কেল কিনে থাকি তরা কোন রকম চলক মত স্কেল সফটওয়্যার দিয়ে থাকে।কিন্তু সেই সব স্কেল সফটওয়্যার আ্মাদের অনেকের মনের মত হয় না।
আমাকে একজন স্কেল মালিক বলে ছিল তাদের মত মত একটা স্কেল সফটওয়্যার তৈরী করে দিতে। আমি সেই স্কেলের জন্য সফটওয়্যার তৈরী করেছিলাম। আমার মনে হয় অনেক স্কেল ম্যান, স্কেল মালিক  টেকটিউনস ব্যবহার করে তাই তাদের জন্য আমার এই ছোট একটা সফটওয়্যার আপলোড করে দিলাম।
বেশি কিছু লিখলাম না। আ্শা করি আপনার মনের মত হবে।যে কথা গুলো না বললে নয় তা হল:
  1. আপনার কম্পিউটারে Microsoft Access 2010 সেটাপ দেওয়া থাকতে হবে।
  2. কম্পিউটারে ইন্টারনেট থাকলে SMS সেন্ড হবে,আর ইন্টারনেট না থাকলে সব কিছু হবে শুধু SMS সেন্ড হবে না।
  3. কম্পিউটারে ইন্টারনেট থাকলে সফটওয়্যারের উপরে ডান দিকে একাউন্ট দেখাবে।আর ইন্টারনেট না থাকলে .00 BDT দেখাবে।
  4. একাউন্টে আমি ৫০ টাকা চেক করার জন্য দিয়েদিলাম।
যদি কোন সমস্যা হয় তবে আমাকে জানাবেন।
ডাউনলেবড লিংক:Scale Manage System3.00
‌        আল্লা হাফেজ।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

Ads Inside Post

Ads by Maasranga computer - mAds